বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

উজিরপুরে মুজিব শতবর্ষ উদযাপন উপলক্ষ্যে ঘুড়ি প্রতিযোগীতার উদ্বোধন

উজিরপুরে মুজিব শতবর্ষ উদযাপন উপলক্ষ্যে ঘুড়ি প্রতিযোগীতার উদ্বোধন

উজিরপুর প্রতিনিধি ॥
বরিশালের উজিরপুরে মুজিব শতবর্ষ উদযাপন উপলক্ষ্যে ব্যপক আয়োজনে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী ঘুড়ি প্রতিযোগীতার উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ১৪ মার্চ রবিবার বেলা ১২ টায় ইচলাদী বাসস্ট্যান্ড সংলঘু মাঠ প্রাঙ্গনে পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ গিয়াস উদ্দিন বেপারী ঘুড়ি প্রতিযোগীতার শূভ উদ্বোধন করেন।

 

পূর্ববর্তী আলোচনা সভায় প্যানেল মেয়র ও উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মোঃ হেমায়েত উদ্দিনের সভাতিত্বে বিশেষ অতিথির বক্তিৃতা করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য এস.এম জামাল হোসেন, সাবেক উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ, উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ জিয়াউল আহসান। এছাড়াও উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সভাপতি আঃ রহিম সরদার, কাউন্সিলর মোঃ খবির উদ্দিন হাওলাদার, নাসির সিকদার, আখি শেখ ,শিকারপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক নজরুল ইসলাম মাঝি, ব্যবসায়ী মিন্টু খান, আওয়ামীলীগ নেতা আজিজ আকন, সুলতান মোল্লা, স্থানীয় বাবুল শরীফ, আশুতোষসহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক ব্যক্তিবগ।

 

এসময় বিভিন্ন রং বেরং এর জার্সি পরিহিত শতাধিক সেচ্ছাসেবকরা শৃংখলাপূর্ন ভাবে অনুষ্ঠান পরিচালনা করে। তা চোখের পরার মত। অনুষ্ঠান উপভোগ করার জন্য শত শত নারী-পুরুষ ও তরুনরা ভীড় জমায়। উদ্বোধক পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারী বলেন যুব সমাজ ও শিক্ষার্থীরা লেখাপড়ার পাশা-পাশি খেলাধুলায় মেতে থাকলে সমাজে কোন অপরাধ মুলক কাজ সংঘঠিত হবেনা এবং যুব সমাজ মাদকাসক্ত হবেনা।

 

আয়োজকদের সাধুবাদ জানিয়ে এ রেওয়াজকে ধরে রাখতে বলেন। ঘুড়ি প্রতিযোগীতা অনুষ্ঠানের সভাপতি ও প্যানেল মেয়র মোঃ হেমায়েত উদ্দিন বলেন যুব সমাজকে মাদকের ভয়াল গ্রাস থেকে মুক্ত রাখার জন্য লেখাপড়ার পাশা-পাশি বিনোদনের জন্য ঘুড়ির প্রতিযোগীতার আয়োজন করা হয়েছে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech